চুয়াডাঙ্গার জীবননগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Spread the love

মোঃ আলমগীর হোসেন চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি,,

বুধবার (২ জুন) চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলায় অনূর্ধ্ব -১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে উথলী ইউনিয়ন ফুটবল একাদশ।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় জীবননগর হাইস্কুল (পাইলট) মাঠে আন্দুলবাড়িয়া ইউনিয়ন ফুটবল একাদশ বনাম উথলী ইউনিয়ন ফুটবল একাদশ মুখোমুখি হয়। উক্ত ফাইনাল ম্যাচে আন্দুলবাড়িয়া ইউনিয়ন ফুটবল একাদশকে (২-১) গোলে হারিয়ে বিজয়ী নির্বাচিত হয় উথলী ইউনিয়ন ফুটবল একাদশ।

খেলার শুরুতেই উথলী সেন্টার ব্যাক চীনের মহাপ্রাচীর খ্যাত সোহাগ হোসেনের ডি-বক্সের মধ্যে প্রতিপক্ষের স্ট্রাইকারকে অবৈধভাবে বাধা দেওয়ার ফলে পেনাল্টি থেকে গোল করে আন্দুলবাড়ীয়া ফুটবল একাদশ। প্রথমার্ধে গোলের দেখা পায়নি আর কোন দল। ফলে ০-১ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় উথলী। দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে উথলী ইউনিয়ন ফুটবল একাদশ। শেষ বাঁশি বাজার প্রায় ১০ মিনিট আগে পেনাল্টি পেয়ে যায় উথলী ইউনিয়ন ফুটবল একাদশ। পেনাল্টি কিক থেকে টর্নেডো গতির এক শটে উথলী ইউনিয়নকে সমতায় ফেরান সেই চীনের মহাপ্রাচীর খ্যাত ডিফেন্ডার সোহাগ (১-১)। ফলে স্বস্তির হাওয়া লাগে উথলী ইউনিয়নের শিবিরে। শেষ বাঁশি বাজার ৫ মিনিট আগে ডি-বক্সের খানিকটা বাইরে থেকে ফ্রি-কিক পেয়ে যায় উথলী ইউনিয়ন ফুটবল একাদশ। দারুণ দক্ষতায় সেট পিস থেকে গোলকিপার কে বোকা বানিয়ে গোল আদায় করে নেন উথলী ইউনিয়ন ফুটবল একাদশের দুর্দান্ত খেলোয়ার মোঃ সফিউল আলম (সোভন)। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে উথলী ইউনিয়ন ফুটবল একাদশ।

এই জয়ে বাঁধভাঙ্গা উল্লাসে ফেটে পড়ে উথলী ইউনিয়নের খেলোয়াড় সহ সকল সমর্থক বৃন্দ।

ম্যাচের সেরা খেলোয়াড় হিসেবে তার হাতে পুরস্কার তুলে দেন জীবননগর উপজেলার নির্বাহী অফিসার (U.N.O) এস.এম মুনিম লিংকন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জীবননগর পৌরসভার নির্বাচিত মেয়র মোঃ রফিকুল ইসলাম (রফিক), সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল লতিফ অমল, উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান হাফিজ,। জীবননগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম, উথলী ১নং ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, সহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *