চুয়াডাঙ্গা,দামুড়হুদা উপজেলা লকডাউনে ৭ম দিনে খাদ্য সহায়তা।

Spread the love

 

মোঃ আলমগীর হোসেন চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি,,

চুয়াডাঙ্গা জেলা দামুড়হুদা উপজেলা পক্ষ থেকে আজ ২১/০৬/২০২১ ইং উপজেলা প্রশাসন ও পৌরসভায় ৫০০ জন এবং দলিয়ো সম্প্রদায়ের মাঝে ২০০ জন ব্যক্তিকে সরকারী খাদ্য সহায়তা প্রদান করা হয়।

দর্শনা পৌরসভা এলাকায় অসংখ্য মধ্যবিত্ত শ্রেণীর মানুষের বসবাস। মধ্যবিত্ত জীবন হচ্ছে সেই জীবন যেখানে না খেয়ে থেকেও মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকার উদাত্ত আহ্বানে হৃদয় পোড়ার গন্ধটাকে ঢাকা হয় পরম স্নেহে। যেখানে প্রবল আত্নসম্মান বোধের কাছে হার মেনে যায় অনেক অভাব, অপ্রাপ্তি আর অসহায়ত্ব। এই গর্বিত মধ্যবিত্ত পরিবারকে গুরুত্ব দিয়ে তৈরী করা হয়েছে আজকের তালিকা।

একজন অটোচালক বা চা দোকানদার সহজেই তাদের কষ্টের কথা বলতে পারেন কিন্তু অনেক মধ্যবিত্ত শ্রেণীর ব্যবসায়ী আছেন যাদের লকডাউনে ব্যবসায়ীক জীবন স্হবির হয়ে পড়েছে কিন্তু তার সংকটের কথা বলতে পারেন না কাউকে। করোনায় ক্ষতিগ্রস্হ এসব পরিবারের কাছে সরকারী খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া আমাদের দায়িত্ব।

অপরদিকে, সংখ্যালঘিষ্ঠ নিম্ন সম্প্রদায়ের দলিত শ্রেণীর ২০০ টি পরিবারে এই খাদ্য সহায়তা দেওয়া হয়। সমাজের কোন শ্রেণীর মানুষ যেন সরকারী সুবিধা হতে বঞ্চিত না হয় সেই বিষয়ে আমরা সদা তৎপর।

মানবতার জেলা প্রশাসকনের নির্দেশ লকডাউনে মানুষ যেন খাদ্য সংকটে না থাকে এবং জেলা প্রশাসকনের নেতৃত্বে ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমাদের এ প্রয়াস অভিমান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *